Banglar Orjon :: বাংলার অর্জন

প্রকাশ্যে সম্পর্কের কথা জানাবেন অর্জুন ও মালাইকা

বিনোদন ডেস্ক

বাংলারঅর্জন.কম

প্রকাশিত : ১২:৩৬ পিএম, ৩০ আগস্ট ২০১৮ বৃহস্পতিবার

কয়েক বছর ধরেই শোনা যাচ্ছে, অর্জুন কাপুর প্রেম করছেন তার থেকে বয়সে বেশ খানিকটা বড় মালাইকা অরোরার সঙ্গে। সালমান খানের ভাই আরবাজ খানের সাবেক স্ত্রী মালাইকাকে এবার অর্জুনের সঙ্গে দেখা গেল ল্যাকমে ফ্যাশন সপ্তাহে, পাশাপাশি বসে ছিলেন তারা। শোনা যাচ্ছে, এবার তারা নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার করবেন।

এবিপি আনন্দ পত্রিকার খবরে বলা হয়, গত বছর মে মাসে আরবাজ-মালাইকার ছাড়াছাড়ি হয়ে গেছে। শোনা যায়, বনি কাপুরের বড় ছেলের সঙ্গে মালাইকার ঘনিষ্ঠতাই এই ডিভোর্সের জন্য দায়ী। যদিও অর্জুন-মালাইকা এ ব্যাপারে কখনও কোনও মন্তব্য করেননি। মালাইকা একবার বলেন, অর্জুন তার ভাল বন্ধু। কিন্তু লোকে তাদের সম্পর্কে ভিন্ন অর্থ খোঁজার চেষ্টা করছে। কিন্তু এবার ল্যাকমে ফ্যাশন সপ্তাহে দুজনকে পাশাপাশি দেখা যাওয়ায় তাদের সম্পর্ক নিয়ে আবার জল্পনা শুরু হয়েছে। অর্জুনের দুই বৈমাত্রেয় বোন জাহ্নবী ও খুশি ছিলেন তাদের পাশে। এরপরই জানা যায়, এবার সম্পর্কের কথা সর্বসমক্ষে আনবেন তারা।

মালাইকা আর এই সম্পর্ক গোপন রাখতে আগ্রহী নন। যখন তিনি আরবাজের স্ত্রী ছিলেন, তখন খান পরিবার বিশেষত সালমান পছন্দ করতেন না মালাইকা-অর্জুনের বন্ধুত্ব। কিন্তু এখন আরবাজের সঙ্গে তার ছাড়াছাড়ি হয়ে গেছে, আরবাজও প্রেম করছেন অন্য এক নারীর সঙ্গে।

মালাইকা-আরবাজের টিনএজ সন্তান রয়েছে, নাম আরহান। আরবাজ ডেট করছেন জর্জিয়া আন্দ্রিয়ানি নামে একজনের সঙ্গে, নিয়মিত তাদের বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা যাচ্ছে।